2020


মার্কিন যুক্তরাষ্ট্রে আমাদের কাফেলাগুলির মতো ব্রিটিশদের কেনার জন্য সেরা টো গাড়ি এবং ট্রাকগুলি। রাস্তায় অর্ধ মিলিয়নেরও বেশি ভ্রমণকারী কাফেলা রয়েছে পাশাপাশি সম্মিলিতভাবে আমরা কাফেলা ছুটির দিনে বছরে 2 বিলিয়ন ডলার ব্যয় করি। কাফেলা, এটি বলা ঠিক হবে, যুক্তরাজ্যের বিশাল ব্যবসা। পাশাপাশি এটি অগণিত ট্রেলারগুলি গণনা করছে না, ঘোড়ার বাক্সগুলির পাশাপাশি নৌকাগুলি আমরা প্রতি বছর আমাদের গাড়ি এবং ট্রাকের পিছনে ছুঁড়ে ফেলি।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

খুব ভাল টো গাড়ি এবং ট্রাক অবশ্যই অবশ্যই সহায়তা করে, পাশাপাশি যত্ন সহকারে কাফেলা এবং মোটরহোম ক্লাবের দুর্দান্ত লোকেরা আপনার তোয়িংয়ের প্রয়োজনীয়তার জন্য কোনটি সর্বোত্তম তা নির্ধারণের জন্য একাধিক নতুন গাড়ি এবং ট্রাক পরীক্ষা করেছে।
• কেনার জন্য সেরা এসইউভি
তবে আমরা বছরের সেরা টো গাড়ি এবং ট্রাকগুলির নামকরণের আগে, টোয়িংয়ের সাথে বিবেচনায় নেওয়ার জন্য কয়েকটি বিবেচনা রয়েছে।
টোয়িং লাইসেন্সের নিয়মের পাশাপাশি ওজনের সীমাও রয়েছে
টোয়িং কেবল হুক আপ করার পাশাপাশি আপনি যেতেও সহজ নয়। আপনি হিচ আপ করার আগে আপনার পরীক্ষা করার জন্য প্রয়োজনীয় নিয়মগুলির পাশাপাশি কয়েকটি নিয়ম রয়েছে। আপনি যদি 1997 এর আগে আপনার ড্রাইভিং পরীক্ষায় উত্তীর্ণ হন তবে আপনি অনেক বড় টন (8.25 টন সংহত ওজন পর্যন্ত) যেতে পারেন।
তবে, আপনি যদি এই সময়ের পরে আপনার পরীক্ষায় উত্তীর্ণ হন তবে আপনি 3.5 টন (এটি গাড়ি এবং ট্রাকের পাশাপাশি ট্রেলার) এর একীভূত তোয়িং ওজনের মধ্যে সীমাবদ্ধ। ট্রেলার ওজন একইভাবে গাড়ির গাড়ির ওজনের চেয়ে কম হতে হবে। বেশিরভাগ গাড়ি এবং ট্রাকের পাশাপাশি এই সীমার মধ্যে কাফেলা শরত্কাল, তবে আপনি যদি ভারী গাড়ি এবং ট্রাকের পাশাপাশি একটি বড় কাফেলাও থাকেন তবে আপনি আপনার লাইসেন্সটি আপগ্রেড করার জন্য অতিরিক্ত পরীক্ষা দেওয়ার বিষয়ে ভাবতে চাইতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *