ক্ষতিকারক চৌফারকে টার্গেট করার জন্য নতুন অ্যান্টি-টেইলগেটিং প্রচার শুরু হয়েছে


হাইওয়ে ইংল্যান্ড দ্বারা প্রকাশিত নতুন তথ্য থেকে বোঝা যায় যে ব্রিটেনের সমস্ত রাস্তা হতাহতের মধ্যে আটজনের মধ্যে একজনের মধ্যে একজনের সামনে গাড়ি চালানোর কারণে গাড়ি চালকরা অনেক বেশি সময় ধরে গাড়ি চালাচ্ছেন, অনেকটা অনেক বেশি দায়বদ্ধ যুক্তরাজ্যের বড় বড় রাস্তায় 100 টিরও বেশি মৃত্যু বা বড় আঘাত।
টেলগ্যাটিং হিসাবে ব্যাপকভাবে পরিচিত, হাইওয়ে ইংল্যান্ড বলেছে যে ক্ষতিকারক অনুশীলনের উপর একটি নতুন ক্র্যাকডাউন প্রয়োজন যে এই কারণে যে অপ্রতিরোধ্য সংখ্যাগরিষ্ঠরা এই অপরাধকে অজানা করে যে তারা সম্ভাব্যভাবে নিজেকে এবং অন্যকে বিপদে ফেলছে। একটি নতুন টেলিভিশন বিজ্ঞাপনের মাধ্যমে যোগাযোগ করা সুপরিচিত স্পেস ইনভেডার আরকেড গেমটিতে থিমযুক্ত একটি নতুন রোড সুরক্ষা প্রচার শুরু হয়েছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• স্মার্ট মোটরওয়ে কী?
সরকারী সংস্থা বলেছে যে টেইলগটিং চালকরা অন্যান্য রাস্তা ব্যবহারকারীদের সম্পর্কে সবচেয়ে বিরক্তিকর বিষয় হিসাবে বিবেচনা করে। সংস্থাগুলির নতুন গবেষণার মতে, 90 শতাংশ চৌফার বলেছেন যে তারা টেলগেট করা হয়েছে বা এটি দেখেছেন, যখন কেবল এক চতুর্থাংশেরও বেশি চৌফাররা অতীতে টেলগেটিংয়ে স্বীকার করেছেন।
টেলগেটেড হওয়ার মানসিক প্রভাব সম্পর্কে গাড়ী গবেষণাও ড্যাশক্যাম, মুখের স্বীকৃতি, আবেগ ট্র্যাকিং এবং হার্ট মনিটর ব্যবহার করেও করা হয়েছে। টেলগেটেড হওয়ার সর্বাধিক সাধারণ প্রতিক্রিয়াগুলি হ’ল আশ্চর্য, ক্রোধ এবং অবজ্ঞার, যখন গবেষণা ধারাবাহিকভাবে পর্যবেক্ষণকারীদের হার্টের হারকে স্পাইক রেকর্ড করে।
হাইওয়ে ইংল্যান্ডের সড়ক সুরক্ষার প্রধান রিচার্ড লিওনার্ড বলেছেন: “টেলগেটিং সামনের চৌফিউরকে লক্ষ্যবস্তু এবং শিকার বলে মনে করে, সামনের রাস্তা থেকে তাদের দৃষ্টি আকর্ষণ করে এবং তাদের ভুল হওয়ার সম্ভাবনা অনেক বেশি করে তোলে।
“আপনি যদি প্রাপ্তির শেষে থাকেন তবে এটি ভয়ঙ্কর এবং ভীতিজনক। যদি এটি কোনও সংঘর্ষের দিকে পরিচালিত করে, তবে উভয় গাড়ির লোকেরা গুরুতর আহত বা হত্যা করতে পারে। আমরা সবাইকে নিরাপদে ভ্রমণ করতে চাই, তাই গাইডেন্সটি হ’ল – নিরাপদে থাকুন, পিছনে থাকুন। ”
যুক্তরাজ্যের রাস্তায় টেলগ্যাটিং সমস্যা সম্পর্কে আপনি কী ভাবেন? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *