“গাড়িচালকরা ২০১ 2016 সালে শ্রদ্ধার প্রাপ্য, তবে তারা এটি পাবে না”


আমি নিজেকে 2015 সালের একটি আশাবাদী নোটে শেষ করেছি, তাই আমাদের অবশ্যই ছোট্ট করুণার জন্য কৃতজ্ঞ হতে হবে, তবে আশা করি ডিসেম্বরের কয়েকটি ইতিবাচকতা নিয়ে এসেছেন 2016 ওভার।
এক লিটারে 1 ডলারে জ্বালানী, অ্যাডভান্সড গাড়িচালকদের বিনামূল্যে ইনস্টিটিউট ড্রাইভিং সেশনগুলির পাশাপাশি শূন্য শতাংশ loans ণ অবশ্যই বাড়ানো যেতে পারে, তাই না? টমটমের পছন্দগুলি পাশাপাশি জাগুয়ার যথেষ্ট প্রযুক্তিগত অগ্রগতি প্রকাশ করেছিল। কিয়া, ল্যান্ড রোভার, মিতসুবিশি পাশাপাশি পিউজিট দাতব্য প্রতিষ্ঠানের জন্য উদার সমর্থন সহ তাদের যত্নশীল দিকটি দেখিয়েছিলেন। পাশাপাশি সাধারণত অভাবজনিত ডিএফটি ইউকে রোড ওয়ার্কসের 400 মাইল দূরে “অপসারণ” করার আগে সত্যিই একটি নতুন রাস্তা (পূর্ব সাসেক্সের হেস্টিংস-বেক্সহিল থেকে) খোলে। অভিযোগে.
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

। “2016 ইতালিয়ান যানবাহন ব্র্যান্ডগুলির জন্য ক্রাঞ্চ সময়”
যুবক নিজেই গাড়ি চালকরা করবেন না, ২০১ 2016 সালে, শেষ পর্যন্ত তাদের প্রাপ্য সম্মান পাবেন এবং এর জন্য অর্থ প্রদান করেছেন। রাজনীতিবিদরা এখনও ভর্তুকিযুক্ত পাবলিক ট্রান্সফার ভ্রমণকারীদের পাশাপাশি সাইক্লিস্টদের সাধু হিসাবে বিবেচনা করবেন, যখন নিরবচ্ছিন্ন যানবাহন ব্যক্তিদের পাপী হিসাবে শ্রেণীবদ্ধ করার সময়। লন্ডনে অবিচ্ছিন্ন পাশাপাশি বীমাবিহীন সাইকেলগুলির জন্য ‘সুপার হাইওয়ে’ বিল্ডিং অন্যান্য মহানগর অঞ্চলে ছড়িয়ে পড়বে। কিছু বা সমস্ত দিনে আরও গাড়ি-মুক্ত শহরগুলির জন্য নিজেকে প্রস্তুত করুন।
2016 কি সম্মানজনক পরিসীমা সহ সস্তা সমস্ত বৈদ্যুতিক গাড়ির বছর হতে পারে? যদি না এই জাতীয় ইভিগুলি কোনও চার্জে 150 মাইল কভার করে, না। আপাতত, পেট্রোল, ডিজেল, এলপিজি-বা ব্যাক-আপ ইন্টিরিওর দহন শক্তি সহ একটি বৈদ্যুতিক সাথে লেগে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *