নতুন হাই-এন্ড ফোর্ড মোনডিও ভিগনেলের দাম প্রায় 30 ডলার


ফোর্ড কি সত্যিই এটি জাগুয়ার, বিএমডাব্লু এবং অডির পছন্দগুলির সাথে মিশ্রিত করতে পারে? এটি স্পষ্টভাবে বিশ্বাস করে, যেহেতু এটি পরের মাসে প্রিমিয়াম-সাউন্ডিং £ 29,045 ডলার মূল্যের বিক্রি করে রেঞ্জ-টপিং ফোর্ড মোডিও ভিগনালের উত্পাদন সংস্করণ।
২০১৩ সালের ফ্র্যাঙ্কফুর্ট মোটর শোতে একটি পাতলা পর্দার ধারণা হিসাবে প্রথম প্রকাশিত, ম্যান্ডিও ভিগনালে বিলাসবহুলভাবে নিযুক্ত ফোর্ডগুলির একটি স্ট্রিংয়ে প্রথম, এটি আরও অনেক বেশি উচ্চাকাঙ্ক্ষী ক্লায়েন্টকে ব্র্যান্ড ছাড়তে বাধা দেওয়ার জন্য তৈরি করেছে। চার-দরজার হ্যাচ বা একটি এস্টেট হিসাবে সরবরাহ করা, এটিতে বিভিন্ন ধরণের অভ্যন্তরীণ পাশাপাশি বহির্মুখী আপগ্রেড রয়েছে, কেবলমাত্র বিভিন্ন ধরণের সবচেয়ে শক্তিশালী ইঞ্জিনগুলির সাথে দেওয়া হয় এবং পাশাপাশি পরিশোধন বাড়ানোর জন্য সক্রিয় শব্দ বাতিল করার উদ্ভাবন অন্তর্ভুক্ত করে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Now এখনই কেনার জন্য সেরা নির্বাহী যানবাহন
ইউরোপীয় বিক্রয়, ইউরোপীয় বিক্রয় পাশাপাশি বিজ্ঞাপনের প্রধান রোলান্ট ডি ওয়ার্ড বলেছেন, “মনডিয়ো ক্লায়েন্টদের 70০ শতাংশেরও বেশি তাদের টাইটানিয়াম বা টাইটানিয়াম এক্স ট্রিমে তাদের যানবাহন কিনে, তাই ভিগনালের বিকাশের চূড়ান্ত চিন্তাভাবনাটি বেশ সরাসরি এগিয়ে ছিল।” “আমরা যখন ক্লায়েন্টদের সাথে কথা বললাম তারা একইভাবে আরও অনেক বেশি ব্যক্তিগত পরিষেবা চেয়েছিল, যেখানে ডিলারশিপের অভিজ্ঞতা পাশাপাশি অ্যাপটি আসে” ”
16

গাড়ি কেনার পাশাপাশি, ভিগনেল ক্লায়েন্টরা স্বতন্ত্র ক্লায়েন্টের অভিজ্ঞতার মতো স্বাক্ষর করছে। যানবাহনগুলি কেবল যুক্তরাজ্যের 54 টি ফ্ল্যাগশিপ ফোর্ডস্টোরগুলির মধ্যে একটি হলেও দেওয়া হবে, সমস্ত ভিগনাল লাউঞ্জগুলি যখন তারা পরিদর্শন করার সময় তাদের প্যাম্পার করার জন্য তৈরি করেছিল। তাদের যে কোনও ডিলারশিপে যেতে হবে তা নয় – সংগ্রহের পাশাপাশি সার্ভিসিংয়ের চালানের পাশাপাশি একটি ‘ভিগনেল সংযোগ পরিচালক’ দিয়ে সংগঠিত করা যেতে পারে, অন্যদিকে 24 ঘন্টা ক্লায়েন্ট সমর্থনের জন্য একটি ভিগনালে ওয়ানক্যাল লাইন দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *