পিউজিটের জিটি লাইনটি 308 থেকে 508 এবং আরসিজেড


এই মাসে পিউজিট 308 জিটি হিট শোরুম হিসাবে ছড়িয়ে পড়ে, ক্রেতারা একটি নতুন রেঞ্জ-টপিং জিটি লাইন ট্রিমে আরও ওয়ার্কডে 308 ডিজাইনে জিটিটির চেহারা পেতে পারেন। এটি 1.2-লিটার পুরিটেক ইঞ্জিন থেকে ব্লুহদী ডিজেলগুলির মাধ্যমে সমস্ত কিছুর সাথে উপলব্ধ হবে।
তবে পিউজিট সেখানে থামছে না – পিউজিট আরসিজেড এবং 508 খুব শীঘ্রই জিটি লাইন ট্রিমে পাওয়া যাবে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

308 এবং 308 এসডাব্লুতে, জিটি লাইনে জিটি -র ভিজ্যুয়াল নাটক বৈশিষ্ট্যগুলির বেশ কয়েকটি। সুতরাং সিংহটি বোনেট থেকে একটি নতুন গ্রিলটিতে নেমে আসে যা এখন তিনটি অনুভূমিক বার পায়, সামনের সূচকগুলিতে স্ক্রোলিং এলইডি রয়েছে, পাঁচটি স্পোক অ্যালো, মৃদু সিল এক্সটেনশন এবং রঙিন রিয়ার গ্লাস রয়েছে। পিছনে, যমজ নিষ্কাশন এবং কালো ডিফিউজার চিকিত্সাও উপস্থিত রয়েছে।
ভিতরে প্রচুর লাল স্টিচিং, একটি বিফড আপ স্টিয়ারিং হুইল এবং অর্ধ-আলকন্তারা স্পোর্টস আসন রয়েছে। রেঞ্জ টোপার হিসাবে উপযুক্ত হিসাবে, সামনের আসনগুলিও একটি ম্যাসেজ ফাংশন পায়।
নতুন জিটি লাইনটি 308 রেঞ্জের পুরানো কিলাইন ডিজাইনগুলি প্রতিস্থাপন করে এবং 1.2-লিটার পুরিটেক সংস্করণের জন্য 21,445 ডলার থেকে ব্যয় করে।
এই বছরের শেষের দিকে, 508 এবং আরসিজেড উভয় রেঞ্জ উভয়ই 308 জিটি লাইন মডেলগুলিতে অনুরূপ খেলাধুলার সরঞ্জাম সংযোজন সহ জিটি লাইন চিকিত্সা পাবেন। এবং বছরের শেষে, আমরা চূড়ান্ত 308 প্রকাশিত হওয়ার প্রত্যাশা করি – 308 জিটিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *