অ্যামাজন রিভিয়ান


রিভিয়ান অটোমোটিভ এলএলসি -তে $ 700 মিলিয়ন বিনিয়োগের নেতৃত্ব দিয়েছে তার ফার্মে বিনিয়োগের 700 মিলিয়ন ডলার (প্রায় 546 মিলিয়ন ডলার) অর্জন করেছে।
ইলেকট্রিক অটোমোবাইল প্রস্তুতকারকের তহবিল সংগ্রহ, যা তার আর 1 টি পিক-আপ এবং আর 1 এস সাত-আসনের এসইউভি দিয়ে লস অ্যাঞ্জেলেস মোটর শোতে 2018 এর শেষের দিকে অবাক হয়েছিল, এটি অ্যামাজন দ্বারা পরিচালিত, এবং এর দুটি গাড়িটির দিকে উত্পাদন সক্ষম করা উচিত 2020 এর শেষটি তার নতুন কারখানা থেকে সাধারণ, ইলিনয় ভিত্তিক।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• পথে নতুন অল-বৈদ্যুতিন রিভিয়ান হ্যাচব্যাক
নগদ অর্থের উল্লেখযোগ্য ইনজেকশন সত্ত্বেও, রিভিয়ান জানিয়েছেন যে এটি একটি স্বাধীন সংস্থা থাকবে। জাপানের সুমিটোমো কর্পস এবং সৌদি শিল্প গোষ্ঠী আবদুল লতিফ জামিল লিমিটেড সহ পূর্ববর্তী বিনিয়োগকারীরাও বিনিয়োগের সাথে রয়েছেন, যদিও সঠিক পরিমাণ প্রকাশ করা হয়নি।
এই সংবাদ ঘোষণায় বক্তব্য রেখে রিভিয়ান প্রতিষ্ঠাতা এবং সিইও আরজে স্কোরিংয়ে বলেছিলেন, “এই বিনিয়োগটি রিভিয়ান এবং টেকসই গতিশীলতার পরিবর্তনের জন্য একটি প্রয়োজনীয় মাইলফলক। এই দৃষ্টিভঙ্গিটি সরবরাহ করার জন্য সেরা অংশীদারদের প্রয়োজন, এবং আমরা পণ্য, প্রযুক্তি এবং অভিজ্ঞতা তৈরি করতে আমাদের যাত্রায় অ্যামাজনকে আমাদের সাথে রাখতে পেরে রোমাঞ্চিত হয়েছি যা কী সম্ভব তার প্রত্যাশাগুলি পুনরায় সেট করে ””
রিভিয়ান তাদের জনসাধারণের উন্মোচন করার দিকে প্রচুর মনোযোগ আকর্ষণ করেছিল, একজোড়া বৈদ্যুতিন গাড়ি প্রদর্শন করে আকর্ষণীয় প্রযুক্তি প্রদর্শন করে এবং বিশদে বিস্তৃত মনোযোগ। আর 1 টি এবং আর 1 উভয়ই তিনটি ব্যাটারি আকারের একটি পছন্দ বৈশিষ্ট্যযুক্ত যা 105kWh থেকে 180kWh এর মধ্যে একটি ক্ষমতা সরবরাহ করে, যা 230 থেকে 400 মাইল অবধি সীমা সক্ষম করে। উল্লেখযোগ্য ২.6-টন ওজন থাকা সত্ত্বেও, পিকআপের চারটি মোটর সেটআপটি প্রায় তিন সেকেন্ডের 0-60mph সময় সরবরাহ করার দাবি করা হয়।
আর 1 এস, ইতিমধ্যে, ত্বকের নীচে একই প্রযুক্তিগুলির বেশিরভাগ বৈশিষ্ট্যযুক্ত, তবে সাতটির জন্য বসার সাথে আরও অনেক প্রচলিত এসইউভি বডি সরবরাহ করে। মার্কিন যুক্তরাষ্ট্রের ইভি ট্যাক্স ছাড়ের পরে প্রায় $ 65,000 (£ 51,000) থেকে দাম শুরু হওয়ার সাথে সাথে আর 1 এস এখন মার্কিন যুক্তরাষ্ট্রে প্রি-অর্ডার করার জন্য উপলব্ধ।
রিভিয়ান প্রতিষ্ঠাতা এবং সিইও রবার্ট ‘আরজে’ স্কোরিংয়ে আমাদের সাক্ষাত্কারের জন্য এখানে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *