মিস ডেটার নিকটবর্তী সংযুক্ত যানবাহন হাইলাইটগুলি হাইলাইট করে সাধারণ বিপদগুলি


ফোর্ড মেট্রোপলিটন জংশনে সাধারণ বিপদগুলি নির্ধারণের জন্য লিঙ্কযুক্ত যানবাহন দ্বারা সংগৃহীত মিস ডেটা কাছাকাছি ব্যবহার করেছে।
গত বছর, ফোর্ড সিটি অন্তর্দৃষ্টিগুলির বিশ্লেষকরা নিকটবর্তী মিস ডেটাগুলির দিকে নজর রেখেছিলেন-লন্ডনের লিঙ্কযুক্ত যানবাহনের এক বছরের গবেষণা গবেষণা থেকে রাজধানীতে ‘লুকানো’ রোড সিকিউরিটি হটস্পটগুলির একটি তালিকা তৈরি করতে লন্ডনের এক বছরের গবেষণা গবেষণা থেকে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• স্বায়ত্তশাসিত যানবাহন পরিদর্শন করার জন্য নতুন ক্যাভ পাস সিস্টেম যুক্তরাজ্যের রাস্তাগুলির আকারে রয়েছে
এখন, ফোর্ড এই হটস্পটগুলিতে মিস ডেটা বিশ্লেষণ করার পাশাপাশি কোন নির্দিষ্ট বিপদগুলি সবচেয়ে সাধারণ তা প্রতিষ্ঠিত করার জন্য ওয়েব ট্র্যাফিক ওয়াচ ইউকে -র সাথে জুটি বেঁধেছে। এর মধ্যে রয়েছে:
• ড্রাইভার পাশাপাশি সাইক্লিস্টরা ওয়েব ট্র্যাফিক লাইট জাম্পিং করে।
Over ওভারগ্রাউন গাছ বা ভুল ওরিয়েন্টেশনের ফলস্বরূপ অযৌক্তিক রাস্তা ইঙ্গিতগুলি।
Dind ডুবে যাওয়া ম্যানহোলগুলির পাশাপাশি ড্রেন কভার সহ রাস্তার পৃষ্ঠের খারাপ পরিস্থিতি।
Road রাস্তা ব্যবহারকারীদের মধ্যে বিরোধ উত্পাদনকারী সংকীর্ণ লেন।

ফোর্ড এখন এই রাস্তা সুরক্ষার উদ্বেগগুলি মোকাবেলায় সহায়তা করার জন্য উপযুক্ত আঞ্চলিক কর্তৃপক্ষের সাথে তার গবেষণা অধ্যয়নের ফলাফলগুলি ভাগ করছে। প্রস্তুতকারক বিভিন্ন পরামর্শ দিয়েছেন যে রেড লাইট ক্যামেরাগুলি ইনস্টল করা উচিত, উদ্ভিদগুলি কেটে ফেলা উচিত, ডাবল-উচ্চতার স্বাক্ষর পাশাপাশি সংকেতগুলি স্থাপন করা উচিত, পরিষেবা কভারগুলি বাড়ানো উচিত পাশাপাশি জংশন ডিজাইনগুলি বুস্ট করার জন্য সংশোধন করা উচিত লেন প্রস্থ।
লন্ডনে গবেষণা সমীক্ষায় লন্ডনে এক মিলিয়ন রেকর্ড করা মাইল ড্রাইভিং থেকে 500 মিলিয়নেরও বেশি ডেটা পয়েন্ট ব্যবহার করা হয়েছে। ফোর্ডের সিটি ইনসাইটস প্রোগ্রামটি এখন গবেষণা গবেষণা চালিয়ে যাওয়ার জন্য স্পেনের ভ্যালেন্সিয়া, স্পেনের পাশাপাশি জার্মানি কোলোনে সম্প্রসারণ করবে।
ফোর্ড গতিশীলতা ইউরোপের পরিচালক সারা-জয়েন উইলিয়ামস মন্তব্য করেছিলেন: “ফোর্ড গতিশীলতার সাথে আমরা আমাদের যোগ্যতাগুলি যানবাহনের বাইরেও নিচ্ছি এবং মেট্রোপলিটন পরিবহন পরিবেশে বিস্তৃত সমস্যা সমাধানে সহায়তা করার জন্য এটি প্রয়োগ করছি।
“ফোর্ডে আমাদের উদ্দেশ্য হ’ল লোকদের নিরাপদে পাশাপাশি আত্মবিশ্বাসের সাথে সরাতে সহায়তা করা – সিটি ইনসাইটস প্রোগ্রামটি ঠিক কীভাবে আমরা ঠিক তা করতে পারি তার একটি দুর্দান্ত উদাহরণ।”
আপনি জংশনে কোন বিপজ্জনক আচরণ প্রত্যক্ষ করেছেন? আসুন নীচের মন্তব্যে আপনার মতামত বুঝতে দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *