নতুন ড্যাসিয়া ডাস্টার এক্সট্রিম এসই স্পেশাল এডিশন শো আপ


ড্যাসিয়া তার ডাস্টার এসইউভির একটি নতুন বিশেষ সংস্করণ সংস্করণটি মোড়কে টানছে। এক্সট্রিম এসই নামে পরিচিত, নতুন সংস্করণটি বিভিন্ন ধরণের ড্যাসিয়া ডাস্টার প্রেস্টিজ ডিজাইনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে তবে বিশেষ স্টাইলের সংকেত, অভ্যন্তরীণ ট্রিমগুলি পাশাপাশি বেসিক কিটের উদার সহায়তা অর্জন করে। এপ্রিল মাসে অর্ডারগুলি খোলা থাকে, ব্যয়গুলি 17,495 ডলার থেকে শুরু হয়।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

এক্সট্রিম এসই সংস্করণটি ডাস্টারের রাগান্বিত, ইউটিলিটিভ ডিজাইনে অনেক টুইট নিয়ে আসে। ড্যাসিয়া গ্লস ব্ল্যাক 17 ইঞ্চি অ্যালোয় লাগিয়েছে, পাশাপাশি ছাদ বার, দরজার আয়না পাশাপাশি সামনের গ্রিলগুলির জন্য একটি কোয়ার্টজ ধূসর পৃষ্ঠ রয়েছে। কমলা অ্যাকসেন্টগুলি একইভাবে দরজার আয়নাগুলির পাশাপাশি গ্রিল উপাদানগুলি বেছে নেয়, যখন শরীর নিজেই একটি নতুন মহানগর ধূসর রঙের পেইন্ট ছায়ায় আঁকা হয় (যদিও অন্যান্য সাতটি রঙ উপলব্ধ)। পিছনে থাকা ‘ডাস্টার’ স্ক্রিপ্টটি কালো পাশাপাশি সাটিন ক্রোমও।

2022 পেতে শীর্ষ 10 সেরা এসইউভি

শৈলী ভিতরে চলতে থাকে। সাটিন ক্রোম এয়ার ভেন্টের চারপাশে কমলার ঝলক রয়েছে। এক্সট্রিম এসই দরজার কার্ডগুলিতে গ্লস ব্ল্যাক সন্নিবেশগুলি পায়, পাশাপাশি কেন্দ্রের কনসোলে কাঠকয়লা ধূসর ট্রিম রয়েছে। আসনগুলিতে কমলা সেলাই করা সূক্ষ্ম অভ্যন্তরীণ পরিবর্তনটি সম্পূর্ণ করে।
সু-নির্দিষ্ট প্রতিপত্তি ট্রিমের উপর ভিত্তি করে, চরম এসই স্বয়ংক্রিয় শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা, কীলেস এন্ট্রি পাশাপাশি মানক হিসাবে একটি মাল্টি-ভিউ সিএএম দিয়ে লাগানো হয়। উত্তপ্ত আসন, অন্ধ অঞ্চল সতর্কতা পাশাপাশি একটি অ্যাকোস্টিক উইন্ডস্ক্রিন একইভাবে অন্তর্ভুক্ত করা হয়েছে, ডেসিয়ার মিডিয়া এনএভি ইনফোটেইনমেন্ট সিস্টেমের সাথে একত্রে। এটি 8 ইঞ্চি টাচস্ক্রিনের চারপাশে ভিত্তিক যা ওয়্যারলেস স্মার্টফোন মিররিংয়ের পাশাপাশি ইন্টিগ্রেটেড স্যাটেলাইট নেভিগেশন বৈশিষ্ট্যযুক্ত।
12

বোনেটের অধীনে, পেট্রোলের পাশাপাশি ডিজেল ইঞ্জিনগুলির একটি বিকল্প রয়েছে, 90bhp 1.0-লিটার থ্রি-সিলিন্ডার পেট্রোল সিস্টেমটি 17,495 ডলারে দিয়ে শুরু করে। ড্যাসিয়ার টার্বোচার্জড দ্বি-জ্বালানী ইঞ্জিন, যা এলপিজি ছাড়াও পেট্রোলে চলতে পারে, একইভাবে দেওয়া হয়, একসাথে একটি traditional তিহ্যবাহী পেট্রোল মোটর 128bhp তৈরি করে। এরপরে সর্বাধিক শক্তিশালী পেট্রোল মডেল, একটি 148bhp সিস্টেম যা কেবলমাত্র 20,845 ডলারে দ্বৈত-ক্লাচ স্বয়ংক্রিয় গিয়ারবক্স দিয়ে দেওয়া হয়।
ব্যবহৃত একক ডিজেল ইঞ্জিনটি একটি 113bhp চার সিলিন্ডার মোটর। সুতরাং সজ্জিত গাড়ির দাম 21,645 ডলার পাশাপাশি চার চাকা ড্রাইভের সাথে দেওয়া একমাত্র নকশা। ডাস্টার এক্সট্রিম এসই মে মাসে চালানের জন্য ২০২২ সালের এপ্রিলে বিক্রি হবে।
এখন আমাদের বিক্রয়ের জন্য খুব ভাল ছোট্ট এসইউভিগুলির রাউন্ড-আপটি একবার দেখুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *