নতুন অডি এআই: এমই আইডিয়া সাংহাই


এ এ 2 এর স্পিরিটকে অনুরোধ করেছে অডি এই সপ্তাহের সাংহাই মোটর শোকে ভবিষ্যতের মহানগর পরিবহণের দৃষ্টিভঙ্গি প্রদর্শন করতে ব্যবহার করছে, একটি নতুন কমপ্যাক্ট সিটি গাড়ি এবং ট্রাক আইডিয়াটিকে অডি আইআই: এমই নামে প্রকাশ করেছে।
ব্র্যান্ডটি এআই কোন প্ল্যাটফর্মটি রূপরেখা দেয়নি: এমই এর উপর ভিত্তি করে, তবে হুইলবেসটি 2,770 মিমি দীর্ঘ-সম্প্রতি সম্প্রতি প্রকাশিত কিউ 4 ই-ট্রোন হিসাবে ঠিক একই, যা 2020 সালে শোরুমগুলির জন্য নির্ধারিত হয়েছে In : আমি ভক্সওয়াগেন গ্রুপের অল-বৈদ্যুতিন এমইবি প্ল্যাটফর্মের আরও একটি গাড়ি এবং ট্রাক, যেমনটি ড্রাইভট্রেনের মতো; এটি 168bhp প্রতিষ্ঠিত পিছনের অক্ষটিতে একটি বৈদ্যুতিক মোটর দ্বারা চালিত।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• সাংহাই মোটর শো 2019
কিছুটা স্কুইন্ট পাশাপাশি এটি ভক্সওয়াগেন আইডির মতো দেখতে কিছুটা। বা আসন এল-বংশোদ্ভূত, তবে এই আইডিয়া গাড়ি এবং ট্রাক সরাসরি কোনও আসন্ন উত্পাদন নকশার পূর্বরূপ দেখায় না পাশাপাশি অডির বার্গোনিং ই-ট্রোন লাইন আপের অংশ নয়।
15

পরিবর্তে, এআই: এমই ফিউচারিস্টিক অডি শো গাড়ি এবং ট্রাকগুলির একটি ক্রমবর্ধমান পরিবারের সাথে ‘দৃষ্টি’ ধারণা হিসাবে বোঝা যায়। এগুলি অত্যন্ত বিশেষায়িত যানবাহন, নির্দিষ্ট কাজগুলি ফিট করার জন্য ডিজাইন করা হয়েছে এবং সেই সাথে ব্যবসায়ের কী বিকাশ হতে পারে তা পূর্বরূপ দেখানো হয় যদি traditional তিহ্যবাহী ‘এক আকার সমস্ত ফিট করে’ মালিকানার নকশাটি সদস্যপদ পরিষেবাদি দ্বারা প্রতিস্থাপন করা হয়। সুতরাং এআই: আমি একটি স্বায়ত্তশাসিত, শেয়ার্ড-অন-ডিমান্ড সিটি গাড়ি।
অবশেষে, ‘ভিশন’ পরিবারটি চতুর্থ পাশাপাশি ফিউচারিস্টিক লাইন-আপের চূড়ান্ত বাহন সহ একটি চৌকোটি হিসাবে শেষ হবে কারণ সেপ্টেম্বরে ফ্র্যাঙ্কফুর্ট মোটর শোতে প্রকাশিত হওয়ার কারণে। “সেখানে শহুরে আছে, যা এই এক; রেস ট্র্যাক রয়েছে, যা পিবি 18; পাশাপাশি সেখানে আইকন রয়েছে, যা শহরগুলির মধ্যে বিতরণ করা হয়। আরও একটি আছে – বিশ্বাস করুন শহরতলির, “অডির বাহ্যিক নকশার প্রধান, আন্দ্রেয়াস মাইন্ডট, এআই: আমার সাংহাইয়ের উন্মোচন করার আগে অটোকে প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *