নিসান নতুন পাঁচ বছরের ভ্যান ওয়ারেন্টি


চালু করে প্রচুর বাণিজ্যিক যানবাহনের সাথে, নিসান ভ্যান তৈরির বিষয়ে দুটি বা দুটি জিনিস জানে। এখন এটি একটি কেনার জন্য আরও একটি উত্সাহ যুক্ত করেছে – সমস্ত নতুন বাণিজ্যিক যানবাহনে পাঁচ বছরের/100,000 মাইলের ওয়ারেন্টি।
ওয়ারেন্টিটি যান্ত্রিক উপাদানগুলির পাশাপাশি ব্যাটারি এবং পেইন্টওয়ার্কের বিস্তৃত পরিসীমা কভার করবে। এমনকি এটি নিসানের আনুষাঙ্গিক পরিসীমা পর্যন্ত প্রসারিত।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

নিসান ইউরোপের হালকা বাণিজ্যিক গাড়ির পরিচালক পোনজ পান্ডিকুথিরা বলেছেন: “আমরা ইউরোপ জুড়ে [এলসিভি] বাজারে আমাদের উপস্থিতি বাড়ানোর ইচ্ছা করি … এই পাঁচ বছরের প্রযোজক ওয়ারেন্টি আমাদের এলসিভি গ্রাহকদের মধ্যে বিস্তৃত গবেষণার পরে তৈরি করা হয়েছিল তারা কী বুঝতে পারে সবচেয়ে মূল্যবান। ”
নাভারা পিকআপ থেকে বড় ক্যাবস্টার পর্যন্ত বিস্তৃত ভ্যানের সাথে, নিসানের ওয়্যারেন্টিটি তার বাণিজ্যিক যানবাহনের ভক্তদের দ্বারা ভালভাবে পুনরুদ্ধার করা হবে। এটি নতুন মালিকদের কাছেও পুরোপুরি স্থানান্তরযোগ্য।
নিসানের নতুন ওয়ারেন্টি ফোর্ডের পছন্দগুলির সাথে অনুকূলভাবে তুলনা করে, যা ট্রানজিট রেঞ্জের 3 বছরের/100,000 মাইলের ওয়ারেন্টি সরবরাহ করে। মার্সিডিজ বর্তমানে একটি 3 বছরের/সীমাহীন মাইলেজ ওয়ারেন্টি সরবরাহ করে তাই উচ্চ-মাইলেজ চৌফিউয়ারগুলির জন্য একটি বিকল্প যেমন তাদের আরও ভাল উপযুক্ত হতে পারে।
যদিও এটি লক্ষণীয় যে, ই-এনভি 200 ইলেকট্রিক ভ্যান বৈদ্যুতিক ড্রাইভট্রেনের জন্য তার স্ট্যান্ডার্ড 5-বছরের/60,000 মাইলের ওয়ারেন্টি এবং বাকী গাড়ির জন্য 3-বছরের/60,000 মাইল ওয়্যারেন্টি ধরে রেখেছে।
কার এক্সপ্রেস ভ্যান চ্যানেলে আরও অনেক ভ্যান নিউজ এবং পর্যালোচনা দেখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *