ডাব্লুডাব্লু এর 2017 ওয়ার্ল্ড র‌্যালি চ্যাম্পিয়নশিপ এন্ট্রি


ভক্সওয়াগেন আমাদের 2017 ডাব্লুআরসি এন্ট্রি সম্পর্কে একটি অন্তর্দৃষ্টি দিয়েছে-পোলো আর ছবিগুলি এর সমস্ত গৌরবতে 374bhp সুপার-হ্যাচ দেখায়, পাশাপাশি সরবরাহ করে প্রতিযোগিতায় গাড়ি এবং ট্রাক কেমন দেখতে পারে তার একটি পূর্বরূপ।
2015 সালের ডাব্লুআরসি পোলো আর 2015 কে বিবেচনা করে অগ্রসর হয়েছে, যখন এফআইএ ডাব্লুআরসি গাড়িগুলির জন্য বর্তমান নির্দেশিকাগুলির বর্তমান সেট প্রকাশ করেছে। বর্তমান পোলো আর হালকা, প্রশস্ত, পাশাপাশি গাড়ি এবং ট্রাকের চেয়ে অনেক বেশি শক্তিশালী-এর আগে এসেছিল-প্রায় 60bhp অনেক বেশি শক্তিশালী, এটি একটি বৃহত 313bhp থেকে সামগ্রিকভাবে একটি বৃহত 374bhp এ নিয়ে আসে। বর্তমান ডাব্লুআরসি বিধিমালা অনুসারে এটি 3 মিমি দ্বারা বায়ু সীমাবদ্ধতা আরও প্রশস্ত করে অর্জন করা হয়েছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• ভিডাব্লু পোলো জিটিআই পর্যালোচনা
ভিডাব্লু একইভাবে একটি বৈদ্যুতিন কেন্দ্রের ডিফারেনশিয়াল যুক্ত করতে সক্ষম হয়েছে, পাশাপাশি কম ন্যূনতম ওজনের অনুমতি দেওয়ার নির্দেশিকাগুলির সাথে গাড়ি এবং ট্রাকটি 1,200 কেজি থেকে 1,175 কেজি এ ন্যূনতম করা হয়েছে। একটি সাধারণ পোলো 1,250 কেজি এরও বেশি মূল্যায়ন করে, পাশাপাশি এটি জটিল রোলকেজ, ফোর-হুইল-ড্রাইভ সিস্টেমের পাশাপাশি অন্যান্য মোটর চালক সুরক্ষা এইডসকে র‌্যালি গাড়িতে লাগানো ছাড়াই।
সর্বাধিক বর্তমান গাড়ি এবং ট্রাক তার প্রস্থকে 50 মিমি বাড়িয়ে দেয়, আবারও বেশিরভাগ বর্তমান বিধি অনুসারে। একটি বৃহত্তর রিয়ার উইংয়ের পাশাপাশি বৃহত্তর ফ্রন্ট স্পোলার মোট ডাব্লুআরসি পোলো আর এর ভিজ্যুয়াল আপডেটগুলি মোট, যদিও ভিডাব্লু উদ্বেগের জন্য আগ্রহী যে এটি কেবল একটি ভিজ্যুয়াল ধারণা এবং সেইসাথে আসল জিনিসটি যথেষ্ট আলাদা দেখতে পারে।
নতুন গাড়ি এবং ট্রাকের সমস্ত উদ্ভাবন আলাদাভাবে পরীক্ষা করা হয়েছে, তবে 2017 মরসুমটি প্রথমবারের মতো এটি প্রতিযোগিতায় ব্যবহৃত হবে। ভক্সওয়াগেন বর্তমান প্রজন্মের ডাব্লুআরসি পোলোর সাফল্য অনুকরণ করবে বলে আশাবাদী, যা বর্তমানে এই বছরের চ্যাম্পিয়নশিপে স্ট্যান্ডিংগুলিতে শীর্ষে রয়েছে। পোলোর জন্য পরবর্তী আউটিংটি বছরের চতুর্থ ডাব্লুআরসি রাউন্ড-21-24 এপ্রিল থেকে র‌্যালি আর্জেন্টিনা।
আপনি কি 2017 সালে ডাব্লুআরসি পোলো আর উপভোগ করবেন? আমাদের নীচের মন্তব্যে বুঝতে দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *