ভক্সওয়াগেন গ্রুপ ‘বেশিরভাগ উদ্ভিদ’


এ উত্পাদন স্থগিত করার জন্য ভক্সওয়াগেন গ্রুপটি চলমান বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারির কারণে আগামী দিনগুলিতে নির্বাচিত উদ্ভিদগুলিতে উত্পাদন স্থগিত করবে তা নিশ্চিত করার জন্য বর্তমান প্রধান অটোমোবাইল প্রস্তুতকারক হয়ে উঠেছে।
ভক্সওয়াগেন গ্রুপের ২০২০ সালের বার্ষিক মিডিয়া সম্মেলনের সময় বক্তব্য – যা উপস্থিতদের সমাবেশ এড়াতে অনলাইনে অনুষ্ঠিত হয়েছিল – সিইও হারবার্ট ডিয়েস ব্যাখ্যা করেছিলেন যে ইউরোপীয় দেশগুলির কারখানাগুলি ইতালি এবং স্পেনের মতো সবচেয়ে খারাপ প্রাদুর্ভাবের সাথে উত্পাদন প্রথমে স্থগিত করবে।

করোনভাইরাস: এটি অটোমোবাইল শিল্পের জন্য কী করছে?

“কর্মচারী এবং তাদের পরিবারের স্বাস্থ্য এবং সুরক্ষা পরিস্থিতি সবচেয়ে গুরুত্বপূর্ণ অগ্রাধিকার এবং উদ্দেশ্যটি যতটা সম্ভব ছড়িয়ে পড়া ধীর করা,” ডেসকে ব্যাখ্যা করেছিলেন।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

“সে লক্ষ্যে আমরা ভিডাব্লুতে বেশ কয়েকটি ব্যবস্থা নিয়েছি। বিক্রয় পরিস্থিতিতে বর্তমান অবনতি এবং আমাদের উদ্ভিদগুলিতে অংশ সরবরাহ সম্পর্কিত অনিশ্চয়তা আরও বাড়িয়ে দেওয়া, অদূর ভবিষ্যতে আমাদের কারখানায় খুব শীঘ্রই উত্পাদন স্থগিত করা হবে। ”
স্পেন, পর্তুগাল, স্লোভেনিয়া এবং ইতালিতে ভক্সওয়াগেন গ্রুপ প্লান্টে উত্পাদন “এই সপ্তাহের শেষের আগে” থামবে, বিভিন্ন ভিডাব্লু গ্রুপ মার্কের বিভিন্ন মডেলকে প্রভাবিত করে।
স্পেনের মার্টোরেলের সিটের কারখানাটি খারাপভাবে প্রভাবিত হবে, সাইটটি অডি এ 1 এবং কিউ 3 এর বিল্ড অবস্থানও রয়েছে। পর্তুগালের গ্রুপের পল্লা সাইটটি বেশিরভাগই ইউরোপীয় ভিডাব্লু টি -রক অ্যাসেমব্লির জন্য দায়ী, এবং ব্র্যাটিস্লাভাতে, গ্রুপের সিটি অটোমোবাইল ত্রয়ী উত্পাদন – ভিডাব্লু আপ! ভিডাব্লু টুয়ারেগ, পোরশে কেয়েন এবং অডি কিউ 7 এর মতো এসইউভিগুলির পরিসীমা। ইতালিতে লাম্বোরগিনি এবং ডুকাটি উত্পাদন লাইনও থামবে।
ডিআইএসইএসের মতে, অন্যান্য প্রচুর ভক্সওয়াগেন গাছগুলি আগামী দুই সপ্তাহের মধ্যে স্থগিত হতে শুরু করবে, তবে কিছু সুবিধা মোটেও প্রভাবিত হবে না, যা শীঘ্রই নিশ্চিত হয়ে যাবে।
“আমরা সাময়িকভাবে সক্ষমতা হ্রাস করছি এবং লজিস্টিক চেইনগুলি সুরক্ষিত করছি,” ডিয়েস বলেছিলেন, যিনি আরও নিশ্চিত করেছেন যে দেশে রেকর্ড করা কোভিড -১৯-এর নতুন মামলার সংখ্যার দৃ strong ় হ্রাসের পরে চীনের কয়েকটি সাইট শীঘ্রই পুনরায় খোলা হবে
করোনাভাইরাস কি আপনার অটোমোবাইল পরিকল্পনাগুলি পরিবর্তন করেছে? আমাদের এখানে বলুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *