নতুন 2022 পোরশে কেয়েন প্ল্যাটিনাম সংস্করণ চালু হয়েছে


এটি নতুন পোরশে কেয়েন প্ল্যাটিনাম সংস্করণ। এটি জার্মান ব্র্যান্ডের বৃহত্তম এসইউভির একটি বিশেষ সংস্করণ সংস্করণ যা আরও কিছু বেসিক কিট রয়েছে এবং নাম অনুসারে কিছু প্ল্যাটিনাম রঙের কসমেটিক টুইট রয়েছে।
পোরশে কেয়েন প্ল্যাটিনাম সংস্করণের জন্য স্টাইলিং পরিবর্তনগুলির মধ্যে 21 ইঞ্চি অ্যালো হুইলগুলির একটি অনন্য সেট, নতুন ব্যাজগুলির পাশাপাশি সামনের বাম্পারের জন্য তাজা ইনলেস অন্তর্ভুক্ত রয়েছে, যার সবগুলিই সাটিন প্ল্যাটিনাম পেইন্টে সমাপ্ত। একইভাবে খেলাধুলার টেলপাইপগুলির পাশাপাশি কিছু কালো উইন্ডো চারপাশে রয়েছে।

2023 পোরশে পানামেরার ফেসলিফ্ট পরীক্ষায় ধরা পড়েছে

এর ভিতরে, এতে টেক্সচারযুক্ত অ্যালুমিনিয়াম ড্যাশবোর্ড ট্রিম, সিলভার ডোর কার্ড ফিনিশার পাশাপাশি ব্রাশযুক্ত অ্যালুমিনিয়াম ট্র্যাড প্লেটগুলি পোর্শের “প্ল্যাটিনাম সংস্করণ” ব্র্যান্ডিংয়ে খোদাই করা রয়েছে। বেসিক গাড়ির ইনফোটেইনমেন্ট সিস্টেম পাশাপাশি 12.3 ইঞ্চি ডিজিটাল গেজ ক্লাস্টার একইভাবে বৈশিষ্ট্য।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

কসমেটিক পরিবর্তনগুলি পরিপূরক করতে, পোরশে কেয়েন প্ল্যাটিনাম সংস্করণে কিছু অতিরিক্ত ডিভাইস নিক্ষেপ করেছেন। ক্রেতারা আপগ্রেডড এলইডি হেডলাইটস, একটি প্যানোরামিক ছাদ, গোপনীয়তা কাচের পাশাপাশি আট-উপায় বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য চামড়ার স্পোর্টস আসন পান।
কেবিনে অন্য কোথাও, একটি পরিবেষ্টিত আলো ব্যবস্থা রয়েছে, ড্যাশবোর্ডে মাউন্ট করা একটি অ্যানালগ ক্লক, একটি বোস চারপাশের শব্দের স্টেরিও পাশাপাশি নতুন ফ্রন্ট পাশাপাশি পোরশে লোগো দিয়ে এমব্রয়েড করা রিয়ার হেড্রেস্টগুলি রয়েছে।
ইউরোপে ইউকে দামগুলি এখনও নিশ্চিত হওয়া যায়নি তবে এসইউভি সর্বাধিক সাশ্রয়ী মূল্যের 335bhp 3.0-লিটার ভি 6 ভেরিয়েন্টের জন্য 89,335 ডলার (প্রায় £ 74,500) থেকে শুরু হয়। পোরশে বলেছেন যে এটি 6.2 সেকেন্ডের 0-62mph সময়ের পাশাপাশি 152mph এর শীর্ষ গতির জন্য যথেষ্ট।
তার উপরে, এখানে একটি প্লাগ-ইন হাইব্রিড মডেল রয়েছে, যা ঠিক একই 456bhp 3.0-লিটার ভি 6 পাওয়ার ট্রেনকে কেয়েন এস ই-হাইব্রিড হিসাবে ভাগ করে। এটি একা বৈদ্যুতিক বিদ্যুতের উপর 27 মাইল অবধি covering েকে রাখতে সক্ষম পাশাপাশি সর্বাধিক ডাব্লুএলটিপি জ্বালানী অর্থনৈতিক জলবায়ু চিত্র 91.1 এমপিজি সরবরাহ করে। ইউরোপীয় দামগুলি 102,901 ডলার থেকে শুরু হয়, যা যুক্তরাজ্যে £ 86,000 এর সমান।
অনেক ব্যয়বহুল নকশা কায়েন এস হিসাবে ঠিক একই 434bhp 2.9-লিটার ভি 6 পাওয়ারট্রেন পায়, যা তার প্রারম্ভিক ব্যয়টি 105,995 ডলার (প্রায় 88,500 ডলার) পর্যন্ত বাধা দেয়। অতিরিক্ত গ্রান্ট বেসিক কেয়েনের 0-62mph সময় থেকে এক সেকেন্ড স্ল্যাশ করে পাশাপাশি এর শীর্ষ গতি 164mph এ বাড়িয়ে তোলে।
এখন পোরশে ম্যাকানের আমাদের বিস্তৃত মূল্যায়ন পড়ুন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *