ম্যাক্সাস ২০২২ সালের শেষের দিকে


ইউকেতে নতুন খাঁটি-বৈদ্যুতিক এমপিভি চালু করার জন্য এলডিভির এখনকার চীনা মালিকানাধীন অবশিষ্টাংশ সাইক ম্যাকাস পরের বছরের শেষের দিকে যুক্তরাজ্যে একটি নতুন বৈদ্যুতিক এমপিভি চালু করার পরিকল্পনা করেছে, বলা হয়েছে, এমআইএফএ 9. এটি পিউজিট ই-ট্র্যাভেলার এবং ভক্সওয়াগেন আইডির আসন্ন যাত্রী বহনকারী বৈকল্পিকের পছন্দগুলিকে প্রতিদ্বন্দ্বিতা করবে। গুঞ্জন
বিক্রয়গুলি 2022 এর তৃতীয় প্রান্তিকে শুরু হবে, ক্রেতারা সাত- এবং আট-আসনের লেআউটগুলির পাশাপাশি তিনটি স্পেসিফিকেশন ব্যবহার করেছেন। এর কর্ম-কঠোর প্রতিযোগীদের বিপরীতে, যদিও, এমআইএফএ 9 এর লক্ষ্যগুলি সাধারণত এক্সিকিউটিভ সেলুনের জন্য সংরক্ষিত বিলাসিতা ব্যবহার করে আরও অনেক বেশি প্রিমিয়াম শ্রোতাকে লক্ষ্য করে।

ম্যাক্সাস নতুন ফ্ল্যাগশিপ ডেলিভারি 9 প্যানেল ভ্যান চালু করে

ক্রেতারা হিটিং, বায়ুচলাচল এবং ম্যাসেজ ফাংশনগুলির সাথে বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য আসন ব্যবহার করা হবে-এবং রিয়ার চেয়ারগুলিতে এমনকি স্মার্টফোন-স্টাইলের স্পর্শ স্ক্রিনগুলি আর্মরেস্টস এবং প্রসারিত পাদদেশে নির্মিত হবে, বর্তমান মার্সিডিজ এস-ক্লাসে অনুরূপ। তবে আমরা আশা করি যে এই বৈশিষ্ট্যগুলির কয়েকটি শীর্ষ-স্পেস মডেলের জন্য সংরক্ষিত থাকবে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

সামনে, একটি বিশাল ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে যা ড্যাশবোর্ডের প্রস্থকে বিস্তৃত করে এবং একটি ডিজিটাল গেজ ক্লাস্টার এবং দুটি মাল্টিমিডিয়া ডিসপ্লে অন্তর্ভুক্ত করে – একটি নেভিগেশন নির্দেশাবলীর জন্য এবং একটি সামনের যাত্রীকে বিনোদন দেওয়ার জন্য একটি।
ড্রাইভার-সহায়তা প্রযুক্তির একটি সম্পূর্ণ পরিপূরকও থাকবে, এমন একটি সিস্টেম সহ যা অটোমোবাইলকে সরু লেনগুলিতে কেন্দ্রিক রাখতে সহায়তা করতে পারে এবং একটি যানবাহন পার্কিং সহকারী যা চালাকি করার সময় বিপদগুলির জন্য অটোমোবাইলের চারপাশে 150 বর্গ মিটার স্থান পর্যবেক্ষণ করতে পারে।
এমআইএফএ 9 পদ্ধতি 5,270 মিমি লম্বা, 2,000 মিমি বড় এবং 1,840 মিমি লম্বা, যখন এর হুইলবেস 3,200 মিমি। এটি সিট্রোয়েন ডিসপ্যাচ প্যানেল ভ্যানের বৃহত্তম সংস্করণের মতো একই আকারের নির্দেশ করে, সুতরাং ভিতরে টন স্পেস থাকবে। টাইট অটোমোবাইল পার্কগুলিতে অ্যাক্সেসে সহায়তা করার জন্য ম্যাক্সাস স্লাইডিং দরজা দিয়ে এমপিভিও লাগিয়েছে।
এটি 90kWh ব্যাটারি প্যাক এবং 241bhp এবং 350nm টর্কের আউটপুট সহ একটি একক বৈদ্যুতিক মোটর দ্বারা চালিত। ম্যাক্সাস বলেছেন যে সিস্টেমটি 323 মাইলের পরিসীমা ব্যবহার করে, যদিও এটি লক্ষণীয় যে চিত্রটি আরও অনেক লেনিয়েন্ট এনইডিসি পরীক্ষার প্রোগ্রামের অধীনে লগইন করা হয়েছিল। আমরা আশা করি এটি এমপিভি ডাব্লুএলটিপি হোমোলজেশনের মধ্য দিয়ে যাওয়ার পরে এটি হ্রাস পাবে।
তবে ম্যাক্সাসের এমপিভিএস ছাড়িয়ে সম্প্রসারণের পরিকল্পনা রয়েছে। এমআইএফএ 9 হ’ল কোম্পানির নতুন এমআইএফএ বৈদ্যুতিন আন্ডারপিনিংগুলিতে নির্মিত প্রথম অটোমোবাইল, যা ম্যাক্সাস বলেছেন যে এসইউভি এবং পিক-আপ ট্রাকের জন্যও ব্যবহার করা যেতে পারে। সুতরাং, আমরা অদূর ভবিষ্যতে স্কোদা এনিয়াক এবং টয়োটা হিলাক্সের পছন্দগুলির জন্য নতুন চীনা প্রতিদ্বন্দ্বী দেখতে পেলাম।

নতুন ম্যাক্সাস মিফা 9 কে মারতে হবে? এখন বিক্রয়ের জন্য সেরা সাত-আসনের বৈদ্যুতিক অটোমোবাইলগুলির তালিকার জন্য এখানে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *