গ্রান তুরিসমো স্পোর্ট: নতুন পিএস 4 রেসার আপনাকে ‘রিয়েল’ রেসিং লাইসেন্স


গ্রান তুরিসমো স্পোর্ট বা জিটি স্পোর্ট অর্জন করতে পারে, বিশ্বের বৃহত্তম মোটরসপোর্ট গেম ফ্র্যাঞ্চাইজিগুলির একটির বর্তমান রেসিং গেম কিস্তি হতে পারে। একচেটিয়াভাবে প্লেস্টেশন 4 এর জন্য, যুক্তরাজ্যে জিটি স্পোর্টের প্রকাশের তারিখ 18 নভেম্বর 2016।
গ্রান তুরিসমোর পূর্ববর্তী পুনরাবৃত্তির মতো, জিটি স্পোর্ট হ’ল পলিফনি ডিজিটাল এবং সনি দ্বারা নির্মিত একটি রেসিং সিমুলেশন গেম। জিটি স্পোর্টটি প্লেস্টেশন 3 এর জন্য অত্যন্ত সফল গ্রান তুরিসমো 6 থেকে অনুসরণ করে তবে যথাযথ প্রতিযোগিতা রেসিংয়ের উপর আরও জোরালো জোর দেয়।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

প্রকৃতপক্ষে, জিটি স্পোর্টটি এফআইএ দ্বারা সমর্থিত বিশ্বব্যাপী অনলাইন রেসিং লিগগুলি পেতে যতদূর এগিয়ে গেছে-ম্যানেজিং বডি যা ফর্মুলা 1, ওয়ার্ল্ড র‌্যালি চ্যাম্পিয়নশিপ, ওয়ার্ল্ড র‌্যালিক্রস এবং আরও অনেক কিছুর মতো বাস্তব জীবনের মোটরসপোর্ট ইভেন্টগুলির তদারকি করে।

এফআইএর সাথে টিম-আপ সম্পর্কে সবচেয়ে বড় শিরোনামটি হ’ল গেমের মধ্যে নির্দিষ্ট কিছু কাজ শেষ করে ডিজিটাল রেসিং লাইসেন্স পাওয়ার সুযোগ রয়েছে। “এফআইএ গ্রান তুরিসমো ডিজিটাল লাইসেন্স” বাস্তব জীবনের রেসিং লাইসেন্সের মতো একই মূল্য রয়েছে বলে নির্দেশিত। গেমটিতে একটি পাওয়ার জন্য প্রয়োজনীয় চূড়ান্ত পূর্বশর্ত সম্পর্কে এই মুহুর্তে বিশদগুলি স্কেচিযুক্ত, তবে 22 টি দেশ বলেছে যে তারা ইউকে সহ প্রোগ্রামের অংশ হতে আগ্রহী হবে।
14

এফআইএ দ্বারা অনুমোদিত যেমন ভাল রেসিং আচরণের প্রচারের জন্য কেনার ক্ষেত্রে, আপনি আপনার ড্রাইভিং শিষ্টাচারের ভিত্তিতে স্কোর করা হবে, কারণ গেমটি “অনলাইন রেসের আচরণ এবং খেলোয়াড়ের দক্ষতার মূল্যায়ন করবে”। দুটি আনুষ্ঠানিকভাবে অনুমোদিত অনুমোদিত চ্যাম্পিয়নশিপ থাকবে: নেশনস কাপ খেলোয়াড়দের তাদের নিজ দেশগুলির প্রতিনিধি হিসাবে তৈরি করবে এবং মেকার ফ্যান কাপটি খেলোয়াড়দের তাদের বহুল-প্রিয় গাড়ি প্রস্তুতকারীকে বেছে নিতে এবং আধিপত্য এবং দাম্ভিক অধিকারের জন্য লড়াই করতে দেয়।

এটি বলার অপেক্ষা রাখে না যে জিটি স্পোর্টটি কেবল উত্সর্গীকৃত রেসিং অনুরাগীদের জন্য-লাফেরারি, বর্তমান মাজদা এমএক্স -5 এবং নতুন ফোর্ড মুস্তং সহ লঞ্চে উপলব্ধ 140 টিতে বেশ কয়েকটি রোড গাড়ি রয়েছে। তালিকায় বিশ্বজুড়ে নির্মাতাদের কিছু মূল গাড়িও রয়েছে, ভিশন গ্রান তুরিসমো ট্যাগলাইনের অধীনে; হুন্ডাই, বুগাটি, আলপাইন এবং ভক্সওয়াগেন তাদের মধ্যে রয়েছেন।
• সেরা রেসিং গেমস: ড্রাইভিং গেমস আপনাকে 2016 সালে খেলতে হবে

নতুন গেমের জন্য মূলত তৈরি হওয়াগুলির সাথে ব্র্যান্ডস হ্যাচ এবং দ্য নুরবার্গিংয়ের মতো বাস্তবের সাথে লঞ্চ থেকে 19 টি পৃথক ট্র্যাক অবস্থান থাকবে।
14

এছাড়াও, একটি লিভারি সম্পাদকও রয়েছে, যাতে আপনি আপনার গাড়িতে আপনার ব্যক্তিগতকৃত রেসিং ডেসালগুলি সেরা করতে পারেন, জিটি স্পোর্ট লাইভের সাথে চ্যাম্পিয়নশিপে দর্শনীয় এবং আপনার খুব প্রিয় গাড়ির সেরা স্ন্যাপ পেতে গেমের ইন-কার ফটোগ্রাফি সিস্টেমটি ব্যবহার করতে পারেন।
জিটি স্পোর্ট, তখন, আনুষ্ঠানিকভাবে এশিয়া, জাপান এবং মার্কিন যুক্তরাষ্ট্রে, 16 ই নভেম্বর মূল ভূখণ্ডের ইউরোপে আনুষ্ঠানিকভাবে চালু হবে তবে প্লেস্টেশন 4 এর জন্য 18 তারিখে যুক্তরাজ্য এবং আয়ারল্যান্ডে মুক্তি পাবে।
আপনি কি পরবর্তী গ্রান তুরিসমো গেমের অপেক্ষায় রয়েছেন? নীচের মতামত আমাদের জানতে দিন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *