ভক্সওয়াগেন আইডি 3 নতুন আনুষাঙ্গিক বৈচিত্র্য পেয়েছে


ভক্সওয়াগেন অল-বৈদ্যুতিন আইডি 3 হ্যাচব্যাকের জন্য al চ্ছিক আনুষাঙ্গিকগুলির একটি নতুন লাইন আপ চালু করেছে, যা ইন্টারনেটে বা এখন ভিডাব্লু ডিলারশিপে কেনার প্রস্তাব দেওয়া হয়।
আইডি .3 এর জন্য নতুন সংযোজনগুলির মধ্যে একটি দর্জি তৈরি বাইক র্যাক। এটি হ্যাচব্যাকের রিয়ার বাম্পারে একটি ইনস্টলটিতে স্লট করে, তবে আইডি 3 এর জন্য বিদ্যমান বাইক র্যাকের বিপরীতে, এটি একইভাবে সংযুক্ত থাকাকালীন গাড়ির বুটে অ্যাক্সেস অর্জন করতে সক্ষম করে।

2022 পেতে সেরা বৈদ্যুতিক গাড়ি এবং ট্রাক

আইডি .৩ এর নতুন বাইক র্যাকটির দাম ফিটিং সহ £ 1,470 ডলার পাশাপাশি Ev এর প্রতিটি সংস্করণের সাথে সামঞ্জস্যপূর্ণ, 77 77kWh প্রো এর ব্যাটারি লাগানো ব্যতীত।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

ক্রেতাদের একইভাবে এখন গ্লস ব্ল্যাক বা ফ্যাক্স-কার্বন ফাইবারের মধ্যে কিছু নতুন ডোর মিরর ক্যাপগুলির বিকল্প রয়েছে। ব্যয়গুলি যথাক্রমে £ 181 এবং পাশাপাশি যথাক্রমে 191.50 ডলার পাশাপাশি উভয়ই অতিরিক্ত £ 247 (ফিটিং সহ) স্ক্রোলিং চিহ্নগুলি দিয়ে নির্দিষ্ট করা যেতে পারে।
অবশেষে, ক্রেতারা একইভাবে এখন কার্পেট বা রাবার দ্বারা তৈরি দুটি ধরণের অভ্যন্তরীণ মেঝে ম্যাট থেকে নির্বাচন করতে পারেন। প্রাক্তনটির দাম 204 ডলার, যখন পরবর্তীটির দাম 188 ডলার।
ভক্সওয়াগেন সম্প্রতি সম্প্রতি যুক্তরাজ্যে আইডি 3 এর প্রারম্ভিক ব্যয়টি হ্রাস করে 28,670 ডলারে নেমেছে, কম শক্তিশালী 143 বিএইচপি বৈদ্যুতিক মোটর প্রবর্তনের পাশাপাশি একটি এন্ট্রি-লেভেল লাইফ স্পেসিফিকেশন প্রবর্তনের জন্য ধন্যবাদ।
নতুন বেস-মডেলটি 58kWh ব্যাটারি প্যাক দ্বারা চালিত, যা ডাব্লুএলটিপি পরীক্ষার ডেটার উপর ভিত্তি করে সর্বাধিক 263 মাইল ব্যবহার করে। যখন 100kW ডিসি ফাস্ট চার্জারের সাথে লিঙ্ক করা হয়, তখন কোষগুলি একইভাবে 35 মিনিটের মধ্যে 80 শতাংশ ফি পরিচালনা করতে পারে।
এখন বিলম্বিত ভক্সওয়াগেন আইডি 1 সুপারমিনিতে সমস্ত বর্তমান সংবাদ পরীক্ষা করে দেখুন। আসুন নীচের মন্তব্যে আপনার মতামত বুঝতে দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *